মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আকাশে উড়ন্ত প্লেনে আগুন, অতঃপর…

আকাশে উড়ন্ত প্লেনে আগুন, অতঃপর…

অনলাইন ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রে ফের প্লেন দুর্ঘটনা। দুর্ঘটনার কবলে পড়ে ডেনভার থেকে হাওয়াই যাওয়া একটি প্লেন। জানা গেছে, হঠাৎ করেই আগুন লেগে যায় ওই প্লেনের ইঞ্জিনে। এতে থেকে ইঞ্জিনের টুকরোগুলি পুড়ে পুড়ে নীচে পড়তে থাকে।

এমনকি ভিতরে থাকা যাত্রীদেরও প্রচণ্ড গরম লাগতে শুরু করে। দ্বিরুক্তি না করে ফের ডেনভার এয়ারপোর্টেই প্লেনটিকে নিয়ে আসার সিদ্ধান্ত নেন পাইলট। এয়ারপোর্টে অবশ্য সফলভাবে ল্যান্ডিং করে প্লেন। ফ্লাইটের সমস্ত যাত্রী এবং ক্রু সদস্যরা সুরক্ষিত আছেন বলে জানা গেছে।

খবর মোতাবেক, আমেরিকার ইউনাইটেড এয়ারলাইন্সের প্লেটি ডেনভার থেকে হাওয়াই এর উদ্দেশ্যে যাওয়ার জন্য উড্ডয়ন করে। বোয়িং ৭৭ নামক এই প্লেনটি যথেষ্ট বড় একটি প্লেন। এতে যাত্রী ছিলেন প্রায় ২৩১ জন। যখন আগুন দেখা যায় তখন প্লেনটি ১৫ হাজার ফুট উঁচুতে উঠছিল।

রিপোর্ট বলছে, ডেনভার বিমানবন্দর থেকে হাওয়াইয়ের উদ্দেশ্যে রওনা দেওয়ার মিনিট ২০ এর মধ্যে ফ্লাইটটির একটি ইঞ্জিনে আগুন ধরে যায়। ফলে ফ্লাইটে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয় সময় অনুযায়ী, শনিবার বিকালে এই দুর্ঘটনা ঘটে। এরপরই বিমানটি ডেনভার বিমানবন্দরে জরুরি অবতরণ করে।   সূত্র: ইউএস, স্কাই নিউজ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com